মো: সাগর হোসেন,বেনাপোল প্রতিনিধি: যশোরের বেনাপোল সীমান্ত এলাকায় পৃথক ০২টি অভিযান চালিয়ে ০৭টি বিদেশি পিস্তল,১০ রাউন্ড গুলি ও ০৩টি ম্যাগজিন সহ ০১ জন আসামীকে আটক করেছে বর্ডার গার্ড বাংলাদেশ (২১ বিজিবি) সদস্যরা।আটক আসামী বেনাপোল পোর্ট থানার দৌলতপুর গ্রামের মোশারফ হোসেনের ছেলে মো: সম্রাট হোসেন (৪০)।

শুক্রবার(৩০/০৯/২২)রাতে বেনাপোল শার্শা থানাধীন অগ্রভুলাট ও বেনাপোল পোর্ট থানাধীন দৌলতপুর সীমান্ত থেকে আসামী সহ অস্ত্র,গুলি ও ম্যাগজিন উদ্ধার করা হয় ২১ বিজিবি ব্যাটালিয়নের অধিনায়ক লে. কর্নেল (তানভীর রহমান) পি এস সি, রাতে এক প্রেস বিজ্ঞপ্তিতে জানান, গোপন সংবাদের ভিত্তিতে জানতে পারি ভারত থেকে অস্ত্রের একটি চালান নিয়ে চোরাকারবারীরা যশোরের শার্শা সীমান্তে অগ্রভুলাট মাঠে ও বেনাপোল পোর্টথানাধীন দৌলতপুর বড় মসজিদ নামক স্থানে অবস্থান করেছে ।

এমন সংবাদের ভিত্তিতে পৃথক ০২টি অভিযান চালিয়ে অগ্রভুলাট ধান খেতের মধ্যে থেকে ০১টি বিদেশি পিস্তল,০২টি ওয়ান শুটারগান,০১টি ম্যাগজিন ও ০৬ রাউন্ড গুলি ও দৌলতপুর উওরপাড়া বড় মসজিদ থেকে ফেলে দোওয়া ব্যাগে ০২ টি নাইন এমএম পিস্তাল ০২ টি ম্যাগাজিন ০৪ রাউন্ড গুলিসহ ০১ জন আসামীকে আটক করা হয়েছে।

সর্বমোট আটককৃত ০৭ টি পিস্তল, ০৩টি ম্যাগাজিন এবং ১০ রাউন্ড গুলির আনুমানিক বাজার মূল্য ৩ লাখ ৪৫ হাজার টাকা।